Banglalink Sim

বাংলালিংক সিমে নিয়ে নিন ১ জিবি ফ্রি এম্বি

আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভালো আছি।

আমরা অনেকেই ডাটাপ্যাক ব্যবহার করে ইন্টারনেট ব্যবহার করে থাকি। বাংলাদেশি নানান রকমের সিম কোম্পানি এই ডাটা প্যাক সরবরাহ করে থাকে। যেমন বাংলালিংক গ্রামীণফোন রবি টেলিটক।

বর্তমানে সকল সিম কোম্পানি তাদের ডাটা প্যাকেজ এর মুল্য বাড়িয়ে দিচ্ছে। যেসকল ডাটাপ্যাক ব্যবহার করে অনেকের ক্ষেত্রে ইন্টারনেট ইউজ করা সম্ভব হয় না। তবে অনেক সিম কোম্পানি তাদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় ডাটা প্যাক অফার নিয়ে হাজির হয়ে থাকে। প্রতিনিয়ত তারা তাদের ব্যবহারকারীদের কিছু ফ্রি ও দিয়ে থাকে।

আজকে আমি বাংলালিংকের বিশেষ ফ্রি এমবি অফার নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।

বাংলালিংক বাংলাদেশের একটি সিম কোম্পানি যারা বাংলাদেশে নানা রকম সুযোগ-সুবিধা দিয়ে থাকে তাদের সেবাসমূহ দিয়ে। বাংলালিংক প্রতিনিয়ত তাদের ইউজার কারীদের জন্য নতুন নতুন অফার নিয়ে আরো আকর্ষণীয় করছে। আজকে ২ ভাবে আমারা বাংলালিংক থেকে ২ জিবি ফ্রি এম্বি নিবো।
আগে অনেক ফ্রি এম্বি অফার ছিলো যেগুলো সময়ের সাথে সাথে হারিয়ে গিয়েছে। আগে প্রায় সিব সিম কোম্পানি গুলো ফ্রি এম্বি অফার দিত কিন্তু এখন আর এই অফার গুলো পাওয়া যায় না।

আজকে আমি বাংলালিংক সিমের ২ টি ফ্রি এম্বি অফার নিয়ে আলোচনা করবো। আপনি এই টিউটোরিয়াল টি ভালো করে পড়ে ২ টি পদ্ধতি অনুসরণ করে ২ জিবি ফ্রি ডাটা নিতে পারবেন।

  • My BL অ্যাপে রেজিষ্ট্রেশন করে ১ জিবি ফ্রি ডাটা প্যাক।
  • কোড ডায়েল করে প্রত্যেক মাসে ১ জিবি করে ১২ মাসে ১২ জিবি ফ্রি ইন্টারনেট

১. My BL অ্যাপে রেজিষ্ট্রেশন করে ১ জিবি ফ্রি ডাটা প্যাক।

বাংলালিংকের একটি অফিশিয়াল অ্যাপ আছে অ্যাপটির নাম মাই বি এল অ্যাপ। আমরা হয়তো সবাই এই অ্যাপ সম্পর্কে অবগত আছি। প্রায় সব সিম কোম্পানি এর অফিসিয়াল অ্যাপ আছে যেগুলো প্লে স্টোরে পাবলিশ। সব সিম কোম্পানি গুলো তাদের অ্যাপ গুলো তে তাদের ব্যাবহারকারি দের জন্য অফার দিয়ে থাকে। এখনে যে কেউ নানা রকম প্যাক কিনতে পারবে। আর এখানে প্যাক কিনা আরও সহজ নেই কোনো কোডের জামেলা।

বাংলালিংক এর অফিসিয়াল my bl অ্যাপটিতে যদি কোন ইউজার রেজিস্ট্রেশন করে সে ইউজার সাথে সাথে 1 জিবি এমবি ফ্রি পাবে। এবং এক মাস ধরে সেই ইউজারটি প্রতিনিয়ত 25 এম্বি করে ফ্রি পাবে। 25mb ফ্রী পেতে হলে প্রত্যেকদিন ইউজারকে অ্যাপটিতে লগইন করতে হবে।
অ্যাপ টির ডাওনলোড লিংক নিচে দেওয়া আছে। এই অফার টি সব ব্যাবহার কারী পাবেন। একটি সিমে শুধু একবারেই রেজিষ্ট্রেশন করে ১ জিবি ফ্রি এম্বি নিতে পারবেন।

এই এমবি এর পলিসি।

আপনি যে my bl app এ রেজিস্ট্রেশন করেছেন এই অ্যাপ থেকে পাওয়া এমবির মেয়াদ থাকবে 3 দিন। আপনি এখানে জেনারেল এমবি পাবেন 0.5gb এবং টফি এম্বি পাবেন 0.5 gb.

জেনারেল এমবি দিয়ে আপনি সবকিছু ভিজিট করতে পারবে। এবং টফি এমবি দিয়ে শুধু টফি অ্যাপ ভিজিট করতে পারবেন এবং ভিডিও দেখতে পারবেন।

২. কোড ডায়েল করে প্রত্যেক মাসে ১ জিবি করে ১২ মাসে ১২ জিবি ফ্রি ইন্টারনেট

বাংলালিংকের ব্যবহারকারীদেরকে নানাভাবে সহযোগিতা করে যাচ্ছে তারা।বাংলালিংক এর প্রত্যেকটি ব্যবহারকারীর জন্য 12 মাসে 12 জিবি ফ্রি এমবি এর একটি অফার রেখেছে।

তাহলে চলুন জেনে নেই কিভাবে এই এমবি নিবেন।

প্রথমে আপনি নিচের কোডটি ডায়াল করুন।
কোডঃ *5000*220#

এরপর আপনি শুধু অফারটি একটিভ করে নিবেন। এবার আপনি প্রত্যেক মাসে এই কোডটি ডায়াল করে অফারটি নিতে পারবেন।

এই mb এর policy এবং অ্যাপ থেকে রেজিস্ট্রেশন করে এমবি এর পলিসি একই।
আপনি এখানেও ০.৫ gb টপি এবং এর অর্ধেক জেনারেল এমবি পাবেন।

আজকে এই ছিল বাংলালিংক এর কিছু ফ্রি এমবি নেওয়ার টিউটোরিয়াল ।

Important App Download Link


App Name Download Link
My BL click here
Toffee click here

তাহলে আজকে এই পর্যন্তই ভালো থাকুন সুস্থ থাকুন আমাদের সাইটের সঙ্গেই থাকুন আল্লাহ হাফেজ।

admin

আমি সাগর। আমি একজন ব্লগার এবং ইউজার ইন্টারফেজ ডিজাইনার। আমি প্রতিনিয়ত চেষ্টা করি আমার ব্লগের মাধ্যমে নতুন নতুন তথ্য শেয়ার করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button