ROBI Sim

রবি সিমের আকর্ষণীয় সব sms অফার দেখে নিন

আসসালামু আলাইকুম। কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভালো আছি।

আমরা এই প্রযুক্তি যুগে সবার সাথে যোগাযোগ রাখার জন্য খুদে বার্তা এসএমএস পাঠিয়ে থাকি আজকের এই পোস্টে আমি রবি সিম কোম্পানির আকর্সনীয় সব এসএমএস বান্ডেল নিয়ে হাজির হয়েছি।

আগের যুগে মানুষ সাবাই একে অন্যের সাথে যোগাযোগ করতো নানা রকম প্রাচিন সব পদ্ধতি ব্যবহার করে যেমন চিঠি পত্র আদান প্রদান ইত্যাদি করে। এখন প্রযুক্তির ছোয়ায় সব কিছু পরিবর্তন হয়ে গিয়েছে। বিশেষ পরিবর্তন হয়েছে যোগাযোগ ব্যাবস্থায়। আগের তুলনায় এখন যোগাযোগ ব্যাবস্থা অনেক উন্নত। আগে যখন মানুষ একজনের সাথে যোগাযোগ করার জন্য উভয়ই ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতো এখন সেখানে এক পলকেই অন্যের কাছে চলে যাচ্ছে নিজের মনের ব্যাক্ত করা সব ভাব। এখন আর মানুষ কে অপেক্ষা করতে হয় না পিয়ন এর জন্য। এখন জাস্ট চোখের পলেকে এসএমএস এর মাধ্যমে কথা আদান প্রদান হচ্ছে।

এখন সবার সাথে যোগাযোগ এর জন্য আমরা একটি সার্ভিস sms ব্যাবহার করে থাকি। যেটা বাংলাদেশের প্রায় সব সিম কোম্পানি গুলো দিয়ে থাকে।

আমদের প্রতিদিন এর তাগিদে যোগাযোগ করতে হয় অনেক মানুষের সাথে। অনেক এর সাথে যোগাযোগ না করতে পারলে যেনো আমাদের মনে শান্তি নেই।আমরা এখন কারো কলের থেকে খুদে বার্তা কে বেশি পছন্দ করি।। অনেকে অনেক যায়গায় থাকি সব জায়গায় তে ফোনে কথা বলার জন্য ভালো যায়গা পাই না। তাই আমাদের সবারই পছন্দ হলো টেক্সট করা মানে খুদে বার্তা আদান প্রদান করা।অনেকে অনেক বিজি থাকি যার কারনে সবার সাথে কথা বলা হয় না। কিন্তু এসএমএস এর মাধ্যমে যেমন আমরা আমাদের মহা মূল্যবান সময় বাচাতে পারি তেমনি আমরা আমাদের কথা বার্তা গুলো দির্ঘ করতে পারি।

উপরেই বলা আছে আজকের আলোচনার বিষয় হলো বাংলাদেশর রবি সিম কোম্পানির স্পেসিয়াল এসএমএস বান্ডেল। প্রায় সব সিম কোম্পানি গুলো এই সার্ভিস টি তাদের ব্যাবহার কারীদের দিয়ে থাকে। এবং তারা এই সার্ভিস টা দেয়ার জন্য কিছু চার্জ নিয়ে থাকে। সব থেকে আপনি কম চার্জের মাধ্যমে এই সার্ভিস টি বিতে পারবেন রবি সিম কোম্পানি থেকে।

তাহলে চলুন তাদের এই স্পেসিয়াল এই এসএমএস বান্ডেল নিয়ে আলোচনা করে আসি।

robi সিমের এই এসএমএস বান্ডেল গুলো তাদের সব ব্যাবহার কারী নিতে পারবে এতে কোনো বাধ্য বাধকতা নেই। এই বান্ডেল গুলো ৩ টি ভাগে ভাগ করা দাম সবার হাতের নাগালে।

১. ৫ টকায় ১৮০ এসএমএস

sms কোড টাকা মেয়াদ
180 *121*2*7*1#

5 tk 30 দিন

যেকোনো নাম্বারে পাঠানো যাবে।

২. ১০ টকায় ৪৫০ এসএমএস

sms কোড টাকা মেয়াদ
450 *121*2*7*2#

10 tk 30 দিন

যেকোনো নাম্বারে পাঠানো যাবে।

৩. ২০ টকায় ১৪০০ এসএমএস

sms কোড টাকা মেয়াদ
1400 *121*2*7*3#

20 tk 30 দিন

যেকোনো নাম্বারে পাঠানো যাবে।

আসলেই আমরা যারা এসএমএস করতে ভালোবাশি তাদের জন্য এই এসএমএস বান্ডেল গুলোর কোনো জুরি নেই। এখানে প্রায় সবার হাতের নাগালে দামের প্যাক রয়েছে। এটা এমন ভাবে সাজানো যাতে যে কেউ তার পছন্দ মত ব্যান্ডেল গুলো কিনতে পারে। তাছারা এখানে একটা মজার বিষয় হলো প্রতি টি প্যাকের মেয়াদ হলো ৩০ দিন যা খুব ভালো একটা মেয়াদ।

তাহলে আজকে এ পর্যন্তই ভালো থাকুন সুস্থ থাকুন আমাদের সাইটের সঙ্গেই থাকুন আল্লাহ হাফেজ।

admin

আমি সাগর। আমি একজন ব্লগার এবং ইউজার ইন্টারফেজ ডিজাইনার। আমি প্রতিনিয়ত চেষ্টা করি আমার ব্লগের মাধ্যমে নতুন নতুন তথ্য শেয়ার করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button