Banglalink Sim

2021 সালের বাংলালিংকে দারুন সব ডাটা প্যাক দেখে নিন এক নজরে।

আসসালামু আলাইকুম। কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভালো আছি।

এখন প্রায় সবাই ইন্টারনেট ইউজ করে। আর করবেই না বা কেন? এখন ইন্টারনেট প্রায় অনেক সুবিধা দিচ্ছে তাদের গ্রাহকদের। এখন দেশে-বিদেশে সবাই ইন্টারনেট ইউজ করে।

আপনারা সবাই জানেন এখন করোনা পিরিয়ড। যার জন্য স্কুল-কলেজ সব কিছু বন্ধ। এখন সবকিছু হচ্ছে অনলাইনে। এখন স্কুলের টিচার রা তাদের শিক্ষার্থীদের ক্লাস নিচ্ছে অনলাইনে। অনলাইনে আছে কিনা বেচা। এমনকি অনলাইনে ট্রেনের টিকিট বুক করা হচ্ছে।

তথ্যপ্রযুক্তির এই বিশাল উন্নতির জন্য আমরা এগিয়ে যাচ্ছি আরো দ্রুত। এখন সবাই তাদের প্রিয়জনের সাথে ভিডিও কল করছি। যেকোনো জায়গায় আমরা ইন্টারনেট থেকে নানারকম কিছু করতে পারছি। এসব সুবিধা দিয়ে থাকে ইন্টারনেট এর মাধ্যমে।

আর সবকিছু আমরা ব্যবহার করতে পারি ডাটা কানেকশনের মাধ্যমে। ইন্টারনেটের সাথে সংযোগ করতে আমাদের দরকার হয় ডাটা প্যাকেজ। আমাদের দেশে ওয়াইফাই সিস্টেম চালু থাকলেও গ্রামেগঞ্জে ওয়াইফাই এর সেবা পাওয়া যায় না। তাই আমাদের কিনতে হয় ডাটা প্যাক। আর এই ডাটা প্যাক সরবরাহ করে থাকে সিম কোম্পানি।

আমাদের দেশে অনেক সিম কোম্পানি রয়েছে।যারা তাদের গ্রাহকদের জন্য ডাটা প্যাক সরবরাহ করে থাকে । তাদের নেটওয়ার্কের মাধ্যমে আমরা ইন্টারনেটে প্রবেশ করতে পারি এবং ইন্টারনেট থেকে অনেক কিছু সেবা গ্রহণ করতে পারি।

তো বাংলাদেশের যত সিম কোম্পানি আছে সবাই নানারকম ডাটা প্যাক তাদের ইউজারদের কে সরবরাহ করে থাকে। সব সিম কোম্পানি নানা রকম অফার দিয়ে থাকে তাদের ব্যবহারকারীদের জন্য।

আজকে আমি বাংলালিংক সিম কোম্পানির অসাধারণ সব ডাটা প্যাক অফার নিয়ে হাজির হয়েছি তাহলে চলুন শুরু করি। আসলেই বাংলালিংক তার ব্যাবহার কারীদের জন্য নানা রকম অফার দিয়ে থাকে এই অফার গুলো তাদের ইউজার কারীরা ব্যবহার করে থাকে নিচে ডাটা প্যাক এর বিবরণ সহ কোড দেওয়া হল।

জিবি কোড টাকা মেয়াদ
3 জিবি *121*39# 39 tk 3 দিন

সকল ব্যবহারকারীরা নিতে পারবেন

বিবরণঃ ৩ জিবি ৪৯ আসলেই এই অফারটি কিন্তু খুবই একটি কার্যকর অফার। এখন সবাই অনলাইনে থাকতে বেশি পছন্দ করে তাই সবার দরকার ভালো মানের ডটা প্যাক। এই প্যাক টি কিন্তু নিজেকে ভালো বলার অধিকার রাখে। উপরে কোড দেয়া আছে আপনি কোড অনুযয়ি ডায়েল করবেন যদি কোনো রকম প্রব্লেম ফেস করেন অবশ্যই মাই বিএল অ্যাপ টি ব্রাউজ করে দেখবেন।

জিবি কোড টাকা মেয়াদ
3 জিবি (টফি) *121*315# 15 tk 7 দিন

সকল ব্যবহারকারীরা নিতে পারবেন

বিবরণঃ আমরা যারা নানা রকম মুভি নাটোক ড্রামা সিরিয়াল ইত্যাদি দেখতে পছন্দ করি তাদের জন্য এই অফার টির জুরি মেলা ভার। এই এম্বি গুলো শুধু টপি অ্যাপ এ ব্যাবহার করা যাবে। টফি অ্যাপ এ আপনি অনেক কিছু দেখতে পারবেন। এই অফারে এর এম্বি গুলো আপনি ৭ দিন ব্যাবহার করতে পারবেন।

জিবি কোড টাকা মেয়াদ
10 জিবি আপনি যার কাছ থেকে রিচার্জ নিবেন তাকে *৫৫৫# দিয়ে রিচার্জ করতে বলবেব। 209 tk 30 দিন

সকল ব্যবহারকারীরা নিতে পারবেন

বিবরণঃ আমারা যারা ইন্টারনেটে নান রকম কাজ করি যেমনঃ ব্লগিং ইউটিউবিং ইত্যাদি তাদের জন্য ভালো পরিমাণে ডাটা প্যাক লাগে। আর এই ডাটা প্যাক টি অনেক ১০ জিবি যা কাজ করার জন্য ভালো আর এই ডাটা প্যাক এর মায়াদও ভালো। যাই হোক কম টাকা মাঝে ভালো একটা ডাটা প্যাক।

জিবি কোড টাকা মেয়াদ
60 জিবি *123*449#

499 tk 30 দিন

সকল ব্যবহারকারীরা নিতে পারবেন

বিবরণঃ অনেক বড় একটি ডাটা প্যাক। আসলেই ৬০ জিবি ১ মাসের জন্য ভালই চলেবে। যাদের অনলাইনে প্রচুর পরিমাণে থাকতে হয় এবং কাজ করতে হয় তাদের জন্য অসাধারণ একটা ডাটা প্যাক। এখানে মেয়াদের দিকে লক্ষ দিলে দেখা জায় ৩০ দিন খুব লম্বা একটা সময়। এই অফার টি আপনারা কোড ডায়েল এবং অ্যাপ ভিসিট করে নিতে পারবেন।

আজকে এগুলোই ছিলো বাংলালিংক এর অসাধারণ সব ডাটা প্যাক অফার। তো আজকে এ পর্যন্ত আপনার যদি এই আর্রটিকেল টি ভাল লাগে অবশ্যই শেয়ার এবং কমেন্ট করতে ভুলবেন না।

আল্লাহ হাফেয।

admin

আমি সাগর। আমি একজন ব্লগার এবং ইউজার ইন্টারফেজ ডিজাইনার। আমি প্রতিনিয়ত চেষ্টা করি আমার ব্লগের মাধ্যমে নতুন নতুন তথ্য শেয়ার করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button